শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

নোটিশ :
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে
সর্বশেষ সংবাদ :
বাকেরগঞ্জের চরামদ্দিতে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে ট্রাক সমর্থকরা মেয়র সাদিক আবদুল্লা’র নামে বরিশাল নগরীতে শতাধিক ভুয়া নামফলক নির্মান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন খান মামুনের সুস্থতা কামনায় বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া মোনাজাত সিটি কর্পোরেশন সম্পর্কিত প্রশিক্ষন কোর্সে বক্তব্য রাখছেন মেয়র খোকন সেরনিয়াবাত কাউন্সিলর দুলালের মৃত্যুতে মেয়র খোকন সেরনিয়াবাত এর শোক সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় – নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত কাউখালীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন সাজ্জাদ সাকীব বাদশা ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের শহীদদের স্মরনে বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া-মোনাজাত ভিপি আনোয়ারের বিরুদ্ধে জগদীশ সারস্বত স্কুলের অর্ধকোটি টাকা লোপাটের অভিযোগ
বরিশালে নৌ-পুলিশের অভিযানে জাল ও জাটকা সহ আটক ২

বরিশালে নৌ-পুলিশের অভিযানে জাল ও জাটকা সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল নৌ-পুলিশের বিভিন্ন ইউনিটের পৃথক অভিযানে কারেন্ট জাল,জাটকা ইলিশ ও বিভিন্ন প্রজাতির মাছ সহ দুইজনকে আটক করা হয়েছে।

শনিবার (৭ই মে) সকাল থেকে রাত পর্যন্ত বরিশালের কীর্তনখোলা, কালা বদর,আড়িয়াল খাঁ, মেঘনা ও তেতুলিয়াসহ বিভিন্ন নদীত জাটকা বিরোধী এ অভিযান পরিচালনা হয়।

এ সময় বরিশাল অঞ্চলে নৌ-পুলিশের বিভিন্ন ইউনিট পৃথক অভিযান চালিয়ে নদীতে পাতানো পরিত্যক্ত অবস্থায় মোট ৮,৮৭,০০০ মিটার কারেন্ট জাল,২২৫ কেজি জাটকা সহ দুই জনকে আটক করা হয়েছে বলে জানাযায়।

বরিশাল অঞ্চলের পুলিশ সুপার কফিল উদ্দিন এর নির্দেশনায় নৌ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

বরিশাল নৌ-পুলিশের পুলিশ সুপার কফিল উদ্দিন জানান, বুধবার কীর্তনখোলা ,কালা বদর, আড়িয়াল খাঁ, মেঘনা ও তেতুলিয়া সহ বিভিন্ন নদীতে নৌপুলিশ পৃথক অভিযান চালায়।এসময় মোট ৮,৮৭,০০) মিটার কারেন্ট জাল,২২৫ কেজি জাটকা ইলিশ সহ ছয় জনকে আটক করা হয়।

পরবর্তীতে অবৈধ কারেন্ট জাল গুলো সংশ্লিষ্ট ইউএনও এবং মৎস্য কর্মকর্তার অনুমতি নিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। জাটকা ও অন্যান মাছ গুলো বিভিন্ন এতিমখানা ও অসহায়-দু:স্থ মানুষের মাঝে বিতরন করা হয়ছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved southbangla24